কিভাবে তৈরী করবেন মিউজিক ভিডিও (এডোপ প্রিমিয়ার প্রো সিসি ভিডিও টিউটোরিয়াল)

কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন, ভাল থকেন সব সময় এই দোয়া করি ! আজ আমি আপনাদের দেখাবো এডোপ প্রিমিয়ার প্রো সিসি ব্যবহার করে কিভাবে কিভাবে মিউজিক ভিডিও তৈরী করা যায়..এটি করার আগে আমার পুর্বের এডোপ প্রিমিয়ার প্রো সিসি বেসিক ভিডিও টিউটোরিয়ালটি দেখে নেবেন..পুর্বের টিউন এখানে..
আজকের দিনে মিউজিক ভিডিও ছাড়া কোন গান হয় না ! সুতরাং একটি গান তৈরী করলে তার ভিডিও আপনাকে নির্মান করতেই হবে - পূর্ব অভিজ্ঞতা থাকুক আর না থাকুক - খুব সহযে ভিডিও বানাতে পারবেন যদি অ্যাডোবি প্রিমিয়ার প্রো আপনার মোটামুটি জানা থাকে..
এটি বাংলা এডোপ প্রিমিয়ার প্রো সিসি ভিডিও টিউটোরিয়াল। এই ভিডিওতে দেখানো হয়েছে অ্যাডোবি প্রিমিয়ার প্রো সিসি ব্যবহার করে  কিভাবে মিউজিক ভিডিও তৈরী করতে পারি।
এ ধরনের টিউটোরিয়াল লিখে কিংবা স্ক্রীন শট দিয়ে বুঝানো সম্ভব না কাজেই ভিডিও টিউটরিয়াল বানালাম। সব পর্বেই আমি এই একই কথা লিখি!কারণ আমি ভিডিও টিউটোরিয়াল বানাতেই বেশি পছন্দ করি। সবাই ভালো থাকবেন।
ভিডিও দেখার পর যদি বুঝতে সমস্যা হয় তাহলে ইউটিউবে ভিডিও টার নিচে টিউমেন্ট করবেন। আর যদি ভালো লাগে তবে আমার ইউটিউব চ্যানেলে Subscribe করবেন প্লীজ।

No comments:

Post a Comment