যেকোন ভিডিও এডিটিং করুন… কোরেল ভিডিও স্টুডিও দিয়ে (ভিডিও টিউটোরিয়াল)

কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন, ভাল থকেন সব সময় এই দোয়া করি !
আজ আমি আপনাদের দেখাবো কোরেল ভিডিও স্টুডিও ব্যবহার করে আপনার মোবাইল ফোন অথবা ক্যামেরা দিয়ে রেকোরর্ডিং করা ভিডিও কিভাবে এডিটিং করবেন..
কোরেল ভিডিও স্টুডিও ভিডিও এডিটিং এর জন্য অসাধারন এক সফটওয়্যার।  নতুন এবং প্রফেশনাল সবাই এটা খুব সহজে ব্যাবহার করতে পারবেন।এটার ইডিট অপশন অনেক সহজ তাই যে কেও এটা ব্যাবহার করতে পারবেন। আপনি এই সফটওয়্যার ব্যবহার করে নিজের ভিডিও বিভিন্ন অনুষ্ঠানের ভিডিও এক কথাই যেকোনো ভিডিও কে নিজের মন মতো এডিট করতে পারবেন আর এর ব্যবহার ও খুব একটা কঠিন না একটু সময় দিয়ে কাজ করলে আপনি প্রফেশনাল দের মতো এডিট করতে পারবেন। তবে এটা পেইড নট এ ফ্রী এটা ১ মাস এর জন্য ফ্রী দেয়।
এটি বাংলা কোরেল ভিডিও স্টুডিও ভিডিও টিউটোরিয়াল। এই ভিডিওতে দেখানো হয়েছে কিভাবে কোরেল ভিডিও স্টুডিও ব্যবহার করে ভিডিও এডিটিং করা যায়।একটু মনযোগ সহকারে টিউটোরিয়াল গুলি দেখবেন।
এ ধরনের টিউটোরিয়াল লিখে কিংবা স্ক্রীন শট দিয়ে বুঝানো সম্ভব না কাজেই ভিডিও টিউটরিয়াল বানালাম। সব পর্বেই আমি এই একই কথা লিখি!কারণ আমি ভিডিও টিউটোরিয়াল বানাতেই বেশি পছন্দ করী।
ভিডিও দেখার পর যদি বুঝতে সমস্যা হয় তাহলে ইউটিউবে ভিডিও টার নিচে কমেন্ট করবেন। আর যদি ভালো লাগে তবে আমার ইউটিউব চ্যানেলে Subscribe করবেন প্লীজ। 

1 comment: